ঐশ্বর্য করলে কিছু না প্রিয়াঙ্কা করলেই দোষ! কেন?

মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার বাগদান এবং বিবাহ পুর্ব আনুষ্ঠানিকতা হয়ে গেছে এটা পুরনো খবর। কিন্তু বিয়ের চূড়ান্ত আনুষ্ঠানিকতার অপেক্ষায় থাকা এই প্রেমিক জুটিকে নিয়ে ফুসুর-ফুসুর আর গুজুর গুজুর যেন শেষই হচ্ছে না।

লাখো লাখো ভক্ত এই জুটিকে অভিনন্দন জানালেও নিন্দুকদের আপত্তির বিষয় একটাই- তাদের বয়সের ফারাক। সাধারণত বরের বয়স কনের থেকে বেশি থাকে- কিন্তু এখানে তো প্রিয়াঙ্কার বয়স নিকের চেয়ে বেশি।

এতে মিয়া-বিবি বা তাদের স্বজন-বন্ধুদের কোনো সমস্যা না থাকলেও সমালোচকরা থেমে নেই। এ নিয়ে মুখ সাবেক বিশ্বসুন্দরী চুপ থাকলেও তার কাছের জনদের প্রতিক্রিয়ায় ক্ষোভ ফুটে উঠেছে স্পষ্ট। সিনে পত্রিকাগুলোও প্রিয়াঙ্কার এমন সিদ্ধান্তের পক্ষে সাফাই গাইতে গিয়ে টেনে এনেছে আরেক বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাইয়ের প্রসঙ্গ টেনেছে।

কারণ, ঐশ্বর্যও তো তার চেয়ে বয়সে ছোট অভিষেক বচ্চনকে বিয়ে করেছিলেন। প্রিয়াঙ্কা ভক্তরা ক্ষোভের সঙ্গে প্রশ্ন রাখেন- ঐশ্বরিয়া রাইওতো এমনটা করেছিলেন, তখন তো কোন প্রশ্ন ওঠেনি! বলিউড ও হলিউডে সমান সফল তারকা প্রিয়াঙ্কার সমর্থকদের মনোভাবে ফুটে উঠেছে এমন যে ‘ঐশ্বর্য করলে কিছু না আর প্রিয়াঙ্কা করলেই দোষ!’

এদিকে, অনেকেই প্রিয়াঙ্কা আর ঐশ্বর্য রাই- দুজনের মধ্যে কিছু কমন বিষয় খুঁজে বের করছেন। যেমন, দুজনেই সাবেক বিশ্ব সুন্দরী, বিশ্ব খেতাব জয়ের পর দুজনেই বলিউডে বেশ নাম-যশ পেয়েছেন, এরপর দুজনেই হলিউডে পা রাখেন এবং সেখানেও প্রতিভা আর সাফল্যের স্বাক্ষর রাখেন।

যাহোক, প্রিয়াঙ্কা চোপড়ার বয়স গত ১৮ জুলাই হয় ৩৬ বছর আর তার হবু বর নিকের বয়স একই সময়ে ছিল ২৫ বছর। মোদ্দা কথা দুজনের বয়সের ফারাকটা প্রায় ১১ বছরের। বয়সের দূরত্ব বলিউডে অনেক তারকা জুটির ক্ষেত্রেই ঘটেছে। এবং বরের চেয়ে কনের বয়স বেশি এমন ঘটনাও নতুন কিছু নয়।

তবে প্রিয়াঙ্কা আর নিকের মতো অতো লম্বা ফারাক কোনো জুটিরই নেই বলে জানায় জাগরন.কম। এটাই এতসব আলোচনা-সমালোচনার মূল কারণ। অবশ্য হলিউডে এমন উদাহরণ আছে একাধিক।

প্রসঙ্গত, বর্তমানে কারিনার বর সাইফ আলি খান ১৯৯১ সালে ২১ বছর বয়সে বিয়ে করেন ৩১ বছর বয়সী হিট-হট নায়িকা অমৃতা সিংকে (গত ফ্রেবুয়ারিতে অমৃতার বয়স ৬০ বছর পূরণ হয়)।

আর বিগ বি অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চন বয়সে ৩ বছরের ছোট ঐশ্বর্যের চেয়ে। ২০০৭ সালের ২০ এপ্রিল এই জুটি পরিণয় সূত্রে আবদ্ধ হন। হিন্দি চলচ্চিত্রের লিজেন্ড নার্গিস ১৯৫৮ সালে বিয়ে করেন তার চেয়ে ৬ বছরের ছোট সুনিল দত্তকে।

হিন্দি সংবাদ মাধ্যম জাগরন.কম জানায়, গত শনিবার মুম্বাইস্থিত প্রিয়ঙ্কার বাসভবনে পূজা-পাঠের সঙ্গে বাগদান ও রোকা (বিয়ের পূর্ববর্তী রসম-রেওয়াজ) সম্পন্ন হয়েছে তাদের। এনগেজমেন্ট-এর ছবি অনুষ্ঠান শেষ হওয়ার সঙ্গে সঙ্গে ইন্সটাগ্রামে পোস্ট দিয়ে ভক্ত অনুসারীদের জানিয়ে দেন এই সুখবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *