নতুন যে প্রজেক্টে হাত দিচ্ছেন আমির খান

আমির খানের আপকামিং প্রজেক্ট ‘ঠগস অব হিন্দুস্তান’কে বলা হচ্ছে ‘বিগ-টিকেট দিওয়ালি বোনানজা’। মি. পারফেকশনিস্টের এই নতুন ছবিটি নিয়ে তাঁর ভক্ত-অনুরাগী থেকে শুরু করে সাধারণ দর্শকদের যেন আকাঙ্ক্ষার অন্ত নেই।

আর সেই সাথে তাঁর ভক্তদের মনে প্রশ্ন, এই ছবির পর নতুন আর কোন কাজে হাত দিতে যাচ্ছেন এই মহাতারকা।

একটি নির্ভরযোগ্য সূত্র জানাচ্ছে, ইতিমধ্যেই একটি কাজ হাতে নিয়ে ফেলেছেন আমির খান। এবং এটা হতে যাচ্ছে একটি হলিউড ছবির রিমেক।

ইতিমধ্যে অনেকেই জেনে গেছেন মিউজিক টাইকুন গুলশান কুমারের নির্মিতব্য বায়োপিকটি তাঁর ছেলে ভূষণ কুমারের সাথে সহপ্রযোজনা করতে যাচ্ছেন আমির খান। যদিও এটাতে তিনি অভিনয় করবেন না। সেই সাথে এ-ও জানা গেছে, পরিচালক অশোক বাত্রার একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন আমির, যদিও সেই প্রজেক্টের স্ক্রিপ্টে নতুন সংযোজনের জন্য তা বর্তমানে স্থগিত রয়েছে।

আর একটি সূত্র জানায়, আমির খানের মাথায় ঘুরছে একটি হলিউড ছবি রিমেকের চিন্তা। ছবিটি প্যারামাউন্ট পিকচার্স প্রযোজিত। তবে, বরাবরের মতোই, সব কিছু ঠিক না-হওয়া পর্যন্ত প্রজেক্টটি সম্পর্কে কিছুই বলতে চান না আমির। ছবির নাম, অভিনয়শিল্পীদের নাম, গল্প- সবই থাকছে আড়ালে। তবে একটা বিষয় জানা গেছে, স্ক্রিপ্টের কাজ চলছে। হয়তো শিগগিরই আমির খানের আগামী প্রজেক্ট সম্পর্কে কিছু না-কিছু জানা যাবে।
সূত্র : ডিএনএ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *